২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দুর্ঘটনায় নানা নিহত, নাতনী লাইফ সাপোর্টে

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে বেপরোয়া গতির এক মাইক্রোবাসের ধাক্কায় নানা নিহত হয়েছেন। তার ১০ বছর বয়সী নাতনী লাইফ সাপোর্টে ঢাকার হাসপাতালে ভর্তি রয়েছে। সোমবার সকালে কটিয়াদী-মঠখোলা সড়কে হেলিপ্যাডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের নাম মোঃ আফিল উদ্দিন (৬৫) ও লাইফ সাপোর্টে থাকা নাতনীর নাম নুসরাত (১০)। নিহত আফিল উদ্দিন উপজেলার মসূয়া ইউনিয়নের চরবেতাল গ্রামের মৃত ফালু প্রধানের ছেলে। অন্যদিকে নুসরাত উপজেলার জালালপুর ইউনিয়নের আবু হানিফার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মসূয়া ইউনিয়নের চরবেতাল গ্রাম থেকে নাতনী নুসরাতকে বাড়ি পৌঁছে দিতে বাইসাইকেলযোগে কটিয়াদীতে যাচ্ছিলেন আফিল উদ্দিন। পথে হেলিপ্যাডের কাছে পেছন দিক থেকে একটি মাইক্রোবাস বাইসাইকেলটিকে ধাক্কা দিলে নানা-নাতনী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকার হাসপাতালে নেয়ার পথে হলে নানা আফিল উদ্দিনের মৃত্যু হয়।

অন্যদিকে গুরুতর আহত নাতনী নুসরাতকে ঢাকার ধানমন্ডির একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হলে সাথে সাথে শিশুটিকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

মঙ্গলবার সকালে শিশুটির পরিবার জানায়, বর্তমানে শিশুটি ধানমন্ডির হাসপাতালে লাইফ সাপোর্টে আছে। তার অবস্থা আশঙ্কাজনক।

সড়ক দুর্ঘটনায় নানা নিহত এবং নাতনীর সাইফ সাপোর্টে থাকার ঘটনায় পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement