২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে সাংবাদিক পরিবারের ৮ জন করোনামুক্ত

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে একটি জাতীয় দৈনিকের সাংবাদিক এবং তার পরিবারের ৮ জন সদস্যসহ সর্বমোট ৪৭ জন করোনা মুক্ত হয়েছেন। এদের মধ্যে সাংবাদিকসহ তার পরিবারের অন্য সদস্যরা রয়েছেন। কটিয়াদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেন।

নতুন করোনা মুক্ত সাংবাদিক পরিবারের সদস্যরা হলেন, দৈনিক সংবাদ পত্রিকার কটিয়াদী উপজেলা সংবাদদাতা প্রিয় লাল রায়, সাংবাদিক পত্নী গায়ত্রী রায়, দেবাশীষ রায় পার্থ (৪৬), বাসনা রায় বৃষ্টি (৩৭), প্রশান্ত রায়, অবর্ণা রায়, সাংবাদিক নাতনী হিয়া রায় ও পিউ রায়। এ নিয়ে কটিয়াদী উপজেলায় ১১ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ৪৭ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে কটিয়াদী উপজেলায় নতুন করে আরো ২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে । এ নিয়ে উপজেলায় মোট ৯৬ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে করগাঁও ইউনিয়নের ১ জনের মৃত্যু হয়েছে।

ডা. তানভীর হাসান বলেন, সাংবাদিক পরিবারের সদস্যদের ২য় নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় এবং পর পর তিন দিন কোনো করোনা উপসর্গ না থাকায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement