১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কটিয়াদীতে সাংবাদিক পরিবারের ৮ জন করোনামুক্ত

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে একটি জাতীয় দৈনিকের সাংবাদিক এবং তার পরিবারের ৮ জন সদস্যসহ সর্বমোট ৪৭ জন করোনা মুক্ত হয়েছেন। এদের মধ্যে সাংবাদিকসহ তার পরিবারের অন্য সদস্যরা রয়েছেন। কটিয়াদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেন।

নতুন করোনা মুক্ত সাংবাদিক পরিবারের সদস্যরা হলেন, দৈনিক সংবাদ পত্রিকার কটিয়াদী উপজেলা সংবাদদাতা প্রিয় লাল রায়, সাংবাদিক পত্নী গায়ত্রী রায়, দেবাশীষ রায় পার্থ (৪৬), বাসনা রায় বৃষ্টি (৩৭), প্রশান্ত রায়, অবর্ণা রায়, সাংবাদিক নাতনী হিয়া রায় ও পিউ রায়। এ নিয়ে কটিয়াদী উপজেলায় ১১ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ৪৭ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে কটিয়াদী উপজেলায় নতুন করে আরো ২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে । এ নিয়ে উপজেলায় মোট ৯৬ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে করগাঁও ইউনিয়নের ১ জনের মৃত্যু হয়েছে।

ডা. তানভীর হাসান বলেন, সাংবাদিক পরিবারের সদস্যদের ২য় নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় এবং পর পর তিন দিন কোনো করোনা উপসর্গ না থাকায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার

সকল