২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে নমুনা দিয়ে মারা যাওয়া নারীর করোনা পজিটিভ

রাজবাড়ীতে নমুনা দিয়ে মারা যাওয়া নারীর করোনা পজিটিভ - প্রতীকী

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামে করোনার নমুনা দিয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া নারীর করোনা পজিটিভ ফলাফল এসেছে। মারা যাওয়ার সময় তিনি শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন।

আলীপুর ইউপি চেয়ারম্যান শওকত হাসান বলেন, ওই নারীর কিডনীতে সমস্যা ছিলো। তিনি ঢাকা ও ফরিদপুর থেকে চিকিৎসাসেবা নিতেন। করোনাকালীন সময়েও তিনি ঢাকা ও ফরিদপুর থেকে চিকিৎসা সেবা নিয়েছেন। এরপর তাঁর খুব শ্বাসকষ্ট শুরু হয়। ঢাকায় ভর্তি করার চেষ্টা করা হয়। কিন্তু করোনাভাইরাস সংক্রমনের পরীক্ষার ফলাফল না থাকায় তাকে কোথাও ভর্তি করা হয়নি। এরপর রাজবাড়ী সদর হাসপাতালে তাঁর নমুনা দেওয়া হয়। ৩১ মে তাকে ঢাকা পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পহেলা জুন তাঁকে দাফন করা হয়।

তিনি বলেন, কিডনীর সমস্যা থাকলেও শ্বাসকষ্ট হয়। তাঁর করোনা হওয়ার বিষয়টি নিশ্চিত ছিলো না। একারনে স্বাভাবিক ভাবেই তাকে দাফন করা হয়। আমরা শুক্রবার করোনা পজিটিভের বিষয়টি জানতে পেরেছি।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম। তিনি বলেন, নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত হয়েছি।


আরো সংবাদ



premium cement