০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বালিয়াকান্দিতে পারিবারিক কলহে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামের নুরু মিয়ার ছেলে মোকছেদ মিয়া (৪০), মোকছেদ মিয়ার স্ত্রী শাবানাকে (৩৫) দুপুর ১টার দিকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন মোকছেদ মিয়া বলেন, বাবা-মায়ের সাথে স্ত্রীর ঝগড়া হওয়ার জের ধরে বৃহস্পতিবার ঢাকা থেকে ছোট ভাই কুরবান মিয়া, বোন জেলেখা, অমেলা, মা ফাতেমা, বাবা নুরু মিয়া ও দুই ভগ্নিপতি মিলে আমার বসতবাড়ির রান্নার চুলাসহ মালামাল ভাংচুর করে। এ সময় আমরা এগিয়ে গেলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেন তারা। আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করেন।

বালিয়াকান্দি হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. জুয়েল রানা বলেন, স্বামী-স্ত্রীর মাথায় ও কপালে কুপিয়ে জখম করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ অবশেষে নারায়ণগঞ্জে স্বস্থির বৃষ্টি অবশেষে ঢাকায় একপশলা স্বস্তির বৃষ্টি

সকল