১০ আগস্ট ২০২০

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার - নয়া দিগন্ত
24tkt

চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান সোহাগ খানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ১৮ মে চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টো খুন হয়। এ ঘটনায় তার স্ত্রী থানায় মামলা করলে পুলিশ তিন আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও সুমন খান (৩৫)। মঙ্গলবার চাঁদপুরের সিনিয়র চীফ জুডিসিয়্যাল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক কামাল হোসেন গ্রেফতারকৃত আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মোরশেদুল আলম ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি সোহাগ খানকে গ্রেফতার করা হয়। সোহাগ খানের বাড়ি শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকায়।

এ ব্যাপারে মঙ্গলবার রাত ১০টায় চাঁদপুর সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোরশেদুল আলম ভূঁইয়া ও তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান।

পুলিশ জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজুর রহমান ভুট্টোকে খুন করা হয়। প্রধান আসামি সোহাগ খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং রিমান্ড আবেদন করা হবে।


আরো সংবাদ