০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জের লৌহজং ইউএনও করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জের লৌহজং ইউএনও করোনায় আক্রান্ত - ফাইল ছবি

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবিরুল ইসলাম খান করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি উপজেলার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। রোববার দিবাগত রাত ১০টার দিকে লৌহজংয়ের সহকারি কমিশনার (ভূমি) রাসেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

 

রাসেদুজ্জামান জানান, কয়েকদিন ধরে গলা ব্যথা করায় ইউএনও শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। রোববার সন্ধ্যায় মোবাইলে তাকে নিশ্চিত করা হয় তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। নমুনা দেওয়ার আগে থেকেই তিনি সবার থেকে নিজেকে দূরে রেখে দায়িত্ব পালন করে আসছিলেন।

 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সরকারি ত্রাণ বিতরণ, করোনা আক্রান্তদের বাড়ি লকডাউনসহ বিভিন্ন দায়িত্ব পালনকালে তিনি সংক্রমিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল’ ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫

সকল