২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

গিয়াস উদ্দিন - সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় গিয়াস উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সিদ্ধিরগঞ্জে অবস্থিত সাজেদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১২টায় তিনি মারা গেছেন।
গিয়াস উদ্দিন ফতুল্লার কুতুবআইল এলাকার মৃত.কালু ড্রাইভারের ছেলে এবং সদ্য বিলুপ্ত ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য।

গিয়াস উদ্দিনের ঘনিষ্ঠ বন্ধু রুহুল আমীন প্রধান নয়াদিগন্তকে শুক্রবার সকালে জানান, অসুস্থ থাকার পর গত ২৫ মে গিয়াস উদ্দিনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে ২৭ মে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি দেখে আইসিও আছে এমন হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন ডাক্তররা। পরে ঢাকা বিভিন্ন হাসপাতাল ঘুরে আইসিও বেড পাননি তার স্বজনরা।

তিনি আরো জানান, নারায়ণগঞ্জ সদর ইউএনওর সহায়তায় ২৮ মে বিকেলে সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালে ভর্তির সুযোগ পান। রাত ১২টার দিকে সেখানে মারা যায়।
রুহুল জানান,ফুসফুস জনিত মারাত্মক রোগ ছিল গিয়াস উদ্দিনের। এজন্য প্রায়ই তিনি ব্যাংকক চিকিৎসা করতে যেতেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক জানান, করোনা পজিটিভ রিপোর্ট আসার পর গিয়াস উদ্দিনকে বৃহস্পতিবার বিকেলে সাজেদা হাসপাতালে ভর্তি করেন তার পরিবারের সদস্যরা। রাতে তার মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা জানিয়েছে গিয়াস উদ্দিন হার্ট এ্যাটাকও করেছিলেন। এছাড়া আগে থেকেই গিয়াস উদ্দিন শ্বাস কষ্টের রোগে ভুগছিলেন।
তিনি আরো জানান, স্থানীয়ভাবে গিয়াস উদ্দিনের লাশ দাফন করা হবে। হাসপাতাল থেকে তার পরিবারের লোকজন লাশ নিয়ে গেছেন।


আরো সংবাদ



premium cement