২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কর্মহীন বিএনপির ঘরে ঘরেও খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিন : এমপি মোহন

-

নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক ভূঞা মোহন বলেছেন, কর্মহীন বিএনপির ঘরে ঘরেও খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিন। করোনার কারণে শিবপুরে কোন লোক না খেয়ে থাকবে না। এখন কে আওয়ামী লীগ, কে বিএনপি করে কিংবা কে কার লোক তা বিচার করার সময় নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন কর্মহীন সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে।

তিনি বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠে ব্যক্তিগতভাবে উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নে ৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করার সময় এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঁইয়া রাখিল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও শিবপুর প্রেসক্লাবের সাংবাদিকরা।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের মধ্যে রয়েছে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, তেল ১ লিটার, আলু ২ কেজি, লবণ ১ কেজি ও সাবান ১টি।

 


আরো সংবাদ



premium cement