০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গার্মেন্টস শ্রমিকের শরীরে আগুন দিলো আ. লীগ নেতার গাড়িচালক

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গার্মেন্টস শ্রমিকের শরীরে আগুন দিলো আ. লীগ নেতার গাড়িচালক - সংগৃহীত

ফতুল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মাহিনুর (৩০) নামে এক নারী গার্মেন্টস শ্রমিকের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের ব্যক্তিগত গাড়ির ড্রাইভার। অভিযুক্তের নাম নূর ইসলাম নাম।

এদিকে আশঙ্কাজনক অবস্থায় গার্মেন্টস শ্রমিক মাহিনুরকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে যায় স্থানীয় লোকজন।

রোববার রাত ৯টার দিকে ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন আলী আহম্মদের বাড়ির গলিতে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এএসআই তারেক আজিজ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নুর ইসলাম পেশায় একজন ড্রাইভার। সে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর প্রাইভেটকার চালক। সে তার দূর সম্পর্কের শ্যালিকা গার্মেন্টকর্মী মাহিনুরকে দীর্ঘ দিন যাবত কুপ্রস্তাব দিয়ে আসছে। এর মধ্যে মাহিনুরকে নূর ইসলামের স্ত্রী হাসিনা বেগম মারধরসহ এলাকা ছাড়ার হুমকি দেন। এনিয়ে ভয়ে মাহিনুর তার পরিবারের লোকজনদের বিষয়টি জানান, থানায় অভিযোগ করার সিদ্ধান্ত নেয়।

বিষয়টি জানতে পেরে রোববার রাত ৯টার দিকে মাহিনুর গার্মেন্ট থেকে বাসায় ফেরার পথে বাড়িওয়ালা আলী আহম্মদের ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন এলাকার বাড়ির কাছে গলিতে মাহিনুরের পথরোধ করেন নুর ইসলাম। এসময় বোতল থেকে কেরোসিন তেল মাহিনুরের মাথায় ও শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন। তখন আগুন আর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে নুর ইসলাম পালিয়ে যান। এরপর স্থানীয় লোকজন পানি ঢেলে আগুন নিভিয়ে আশঙ্কাজনক অবস্থায় মাহিনুরকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, নুর ইসলাম ফতুল্লা রেলস্টেশন ব্যাংক কলোনি এলাকায় মুন্না ডাক্তারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। আর আহত মাহিনুরের গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী থানা এলাকায়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে এলাকাবাসীর বরাত দিয়ে জানান, নুরুল ইসলাম প্রায় সময় ওই নারীকে উত্ত্যক্ত করতো এবং কু-প্রস্তাব দিতো। ওই নারী হলো স্বামী পরিত্যক্তা। আর নুরুল ইসলামের স্ত্রী সন্তান রয়েছে। তারপরও তিনি তাকে উত্ত্যক্ত করতো এমন অভিযোগ রয়েছে।

রোববার রাতে ওই নারীর শরীরে পেট্রল ঢেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা নুরুল ইসলামের কথা বলছেন। আমরা ঘটনার খবর পাওয়ার পর পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement