০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আড়াইহাজারে যুবকের লাশ উদ্ধার

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাকিব (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের চারিগাঁও বালুর মাঠ থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত রাকিব মাধবদী থানার চৌয়া গ্রামের জাম্মু মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে।

ওসি আরো জানান, তার হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত চলছে। তদন্তের আগে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল’ ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫

সকল