১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আড়াইহাজারে যুবকের লাশ উদ্ধার

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাকিব (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের চারিগাঁও বালুর মাঠ থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত রাকিব মাধবদী থানার চৌয়া গ্রামের জাম্মু মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে।

ওসি আরো জানান, তার হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত চলছে। তদন্তের আগে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম

সকল