২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০ - প্রতীকী ছবি

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে এলাহি, আব্দুল মালেক, ইজাজুল, পারুল, খোরশেদা আক্তার, এনামুল, ওয়ালিউল্লাহ ও সাদ্দামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই গ্রামের আব্দুল মালেক তার নিজের জমিতে গাছ কাটতে গেলে একই গ্রামের এনামুল ও ওয়ালিউল্লাহ গং এই জমি নিয়ে মামলা আছে বলে গাছ কাটতে বাঁধা দেয়। এতে তর্ক বিতর্কের একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এই জমি নিয়ে কোনো বিরোধ নেই বলে দাবি করে মালেক গং।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এই ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল