০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


কিশোরগঞ্জ-১ : ধানের শীষের প্রার্থীর ব্যাপক গণসংযোগ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ ও কিশোরগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মো: রেজাউল করিম খান চুন্নু গতকাল মঙ্গল ও আজ বুধবার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর, সিদলা ও জিনারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-গঞ্জের বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, হোসেনপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: কামরুল হাসান বাদল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম জুয়েল, অধ্যাপক আক্তারুজ্জামান রিটন, যুবদল সভাপতি মো: সাফায়াতুল ইসলাম স¤্রাট, পৌর যুবদল নেতা মো: শরিফুল ইসলাম, ছাত্রদল নেতা ফরিদ উদ্দিন, লিমন মিয়া, সৌরভ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, এ আসনে আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ থাকায় হোসেনপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে কে হবে এ আসনের যোগ্য কর্ণধার- সৈয়দ আশরাফ নাকি রেজাউল করিম খান চুন্নু। তবে বিএনপি নেতাকর্মীদের দাবি যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় তবে ধানের শীষের বিজয় কেউ রুখতে পারবে না।


আরো সংবাদ



premium cement