১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


কিশোরগঞ্জ-১ : ধানের শীষের প্রার্থীর ব্যাপক গণসংযোগ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ ও কিশোরগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মো: রেজাউল করিম খান চুন্নু গতকাল মঙ্গল ও আজ বুধবার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর, সিদলা ও জিনারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-গঞ্জের বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, হোসেনপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: কামরুল হাসান বাদল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম জুয়েল, অধ্যাপক আক্তারুজ্জামান রিটন, যুবদল সভাপতি মো: সাফায়াতুল ইসলাম স¤্রাট, পৌর যুবদল নেতা মো: শরিফুল ইসলাম, ছাত্রদল নেতা ফরিদ উদ্দিন, লিমন মিয়া, সৌরভ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, এ আসনে আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ থাকায় হোসেনপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে কে হবে এ আসনের যোগ্য কর্ণধার- সৈয়দ আশরাফ নাকি রেজাউল করিম খান চুন্নু। তবে বিএনপি নেতাকর্মীদের দাবি যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় তবে ধানের শীষের বিজয় কেউ রুখতে পারবে না।


আরো সংবাদ



premium cement
ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ

সকল