০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঘোড়াশালে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ঘোড়াশালে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত - নয়া দিগন্ত

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় সড়ক দুর্ঘটনায় আজমীর হোসেন নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার দুপুরে ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আজমীর হোসেন ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের আজগর হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২ টায় ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর চেকপোস্টের সামনে টঙ্গী থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা শিশু আজমীর হোসেনকে চাপা দেয়।

পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তাফা জানান, দুর্ঘটনার পর ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল