০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


দোহারে নানার বাড়ি বেড়াতে এসে কিশোরীর আত্মহত্যা

-

ঢাকার দোহার উপজেলায় মুকসুদপুর এলাকায় নানা বাড়িতে বেড়াতে এসে রিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় রিয়ার নানার বাড়ির ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। পরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রিয়া শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের মো: নবীন হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, প্রেমঘটিত বিষয় নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে তথ্য পাওয়া গেছে।

নিহতের পিতা মো: নবীন হোসেন জানান, রোববার তিনি তার পরিবারসহ মুকসুদপুর ইউনিয়নের ফুলতলার বেথুয়া গ্রামে রিয়ার নানা শেখ সিদ্দিকের বাড়িতে বেড়াতে আসেন।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত ইয়াসিন মুন্সী জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement
তৃতীয় টি-২০-তে ৯ রানে জিতে সিরিজ বাংলাদেশের নির্বাচনে কে প্রার্থী হয়েছেন এটি আমাদের বিবেচনার বিষয় নয় : নীলফামারীর এসপি `দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে' মির্জাগঞ্জে ঘোড়ার দৌড় দেখতে হাজারো মানুষের ঢল খাগড়াছড়ির ৪ উপজেলায় নির্বাচন বুধবার, হেলিকপ্টারে পাঠানো হলো ব্যালট দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স

সকল