০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০

- ছবি : ফাইল

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

শুক্রবার সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির নিয়মিত অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আজ শুক্রবার সকাল ৬টা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪৬২ পিস ইয়াবা, ১৫১ গ্রাম হেরোইন, ১০৬ কেজি ৬৫০ গ্রাম ৮০০ পুরিয়া গাঁজা, ৩০ গ্রাম আইস ও ১১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৪টি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান ও আয়ারল্যান্ড হাইকোর্টে প্রার্থীতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যানপ্রার্থী তাজ বাংলাদেশের তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত : হাছান মাহমুদ মেঝ ভাই ও ভাতিজাকে হারিয়ে ছোট ভাই বিজয়ী ফতুল্লা থেকে অপহৃত শিশু আব্দুর রহমানকে জামালপুর থেকে উদ্ধার উজিরপুরের শ্রেষ্ঠ শিক্ষক ড. মাহফুজুর রহমান কুষ্টিয়ায় রেলসেতুর নিচ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার অ্যান-মেরি ট্রেভেলিয়ানের সাথে বিএনপির বৈঠক বাংলাদেশের কোচ হতে আগ্রহী মালান সমাবেশের অনুমতি মেলেনি বিএনপির, বিকেল পর্যন্ত অপেক্ষা কুলাউড়ায় আ’লীগ সভাপতি ও সম্পাদককে হারিয়ে ফজলুল হক নির্বাচিত

সকল