২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব

- ছবি - ইন্টারনেট

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ভ্যারিফাইড ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা জানান তিনি।

সাকিব লেখেন, ‘শুভ নববর্ষ! আশা করি আমাদের সবার জীবনে এই নতুন বছর অঢেল সুখ, শান্তি এবং আনন্দ নিয়ে আসবে।’

নিজের পোস্টে একটি ছবিও যুক্ত করেন সাকিব। সেখানে লেখা, ‘নতুন বছরে নতুন আশা, নতুন আনন্দ আর নতুন উদ্যোগে ভরে উঠুক আপনার জীবন।’

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করে ওমরা পালন করতে সৌদি আরবে যান সাকিব। এরপর ঈদুল ফিতরের আগেই যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের কাছে যান। সেখানে নিজের স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলের সাথে পালন করেন ঈদ।

তবে সাকিব কবে দেশে ফিরবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে, জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগেই দেশে ফিরবেন এই টাইগার অলরাউন্ডার।


আরো সংবাদ



premium cement
জামায়াত নেতা এ টি এম আজহারসহ ১১ জনের কারাদণ্ড শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ নন্দীগ্রামে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার যুব ও ক্রীড়ামন্ত্রীর সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর যুব কর্মসূচির চেয়ারম্যানের বৈঠক নেতানিয়াহু, ইসরাইল ও হামাসের জন্য আইসিসির গ্রেফতারি পরোয়ানার অর্থ কী ভোটারশূন্য কেন্দ্র : ধান মাড়াই কৃষকের ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি ধর্ষণে মা হলো মেয়ে, গ্রেফতার বাবা ট্রাম্পের পক্ষের সাক্ষীকে বিচারকের তিরস্কার ব্যক্তিগত তথ্যের অব্যাহত ফাঁস আতঙ্কজনক : টিআইবি প্রকাশ্যে ভোট দেয়ার ভিডিও ধারণ, সাংবাদিকসহ আহত ১০

সকল