২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় বিয়ে—সব কথা জানাল মালিকের পরিবার

সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় বিয়ে—সব কথা জানাল মালিকের পরিবার - ছবি : সংগৃহীত

পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক দেশটির জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে মালিক নিজেই এই ঘোষণা দেন।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদ ঘোষণার আগেই মালিকের নতুন বিয়ের খবর তাদের ভক্তদের বেশ অবাক করেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কেউ কেউ এই নবদম্পতিকে যেমন অভিনন্দন জানাচ্ছেন, ঠিক তেমনি মালিকের সমালোচনাও করছেন অনেকে।

আরো পড়ুন—সানিয়ার সাথে বিচ্ছেদ ঘোষণার আগেই অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক

তবে ভক্তদের কৌতূহল এই বিয়ে এবং এর আগে-পরের সবকিছু নিয়ে। অবশেষে সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় মালিক বিয়ে করেছেন—এসব নিয়ে মুখ খুলেছে শোয়েবের পরিবার। পরিবারের একটি সূত্র নিশ্চিত করেছে—কয়েক দিন আগে করাচিতে শোয়েব মালিক ও সানা জাভেদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে শোয়েব মালিকের বোনাই ইমরান জাফর জানিয়েছেন, এই বিয়েতে শোয়েবের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। পাশাপাশি সানিয়া মির্জার সাথে তার বিচ্ছেদের ব্যাপারে পরিবার গভীরভাবে ব্যথিত।

ইমরান জাফর বলেন, আমিও নতুন বিয়ের কথা সামাজিক যোগাযোগমাধ্যমেই সর্বপ্রথম জানতে পেরেছি। পরিবারের কেউ এই বিয়ের সাথে সম্পৃক্ত ছিল না। শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিচ্ছেদের বিষয়ে আমি খুবই দুঃখিত।

পরিবারের একটি সূত্র এও নিশ্চিত করেছে যে—শোয়েব মালিককে ডিভোর্স দিয়েছেন সানিয়া মির্জা। অন্য নারীদের সাথে শোয়েব মালিকের সম্পর্ক নিয়ে সানিয়া মির্জা খুশি ছিলেন না। সানিয়া তাকে কিছুদিন উপেক্ষা করে চলেছেন কিন্তু মালিকের মধ্যে কোনোরকম পরিবর্তন দেখতে না পেয়ে, অবশেষে হতাশ হয়েই ভারতীয় এই টেনিস সুন্দরী চূড়ান্ত পদক্ষেপ নিয়েছেন।

সূত্রটি জানায়, পরিবারও সানিয়ার সাথে সম্পর্ক উন্নয়নের জন্য শোয়েব মালিককে তাগাদা দিয়েছিল।
কিন্তু অভিনেত্রী সানা জাভেদের সাথে দীর্ঘদিন ধরে চলা সম্পর্ক মালিককে সানিয়ার কাছে ফেরাতে পারেনি।

শোয়েব মালিকের পরিবার ২০২২ সালের শেষদিকে দুই সপ্তাহ দুবাইতে কাটায়। পরিবারের দুবাই সফরের উদ্দেশ্য ছিল সম্পর্কটি সুখী করার চেষ্টা করা। শোয়েব মালিকের পরিবার সানিয়া মির্জার সাথে বিবাহবিচ্ছেদের পক্ষে ছিল না। তাই বিচ্ছেদে তারা খুবই দুঃখিত বলে জানিয়েছে ওই সূত্র।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement