০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নারী দলের নির্বাচক প্যানেলে পরিবর্তন, বরখাস্ত বিতর্কিত মঞ্জু

মঞ্জুরুল ইসলাম মঞ্জু। - ছবি : সংগৃহীত

অবশেষে নারী দলের বিতর্কিত নির্বাচক ও ম্যানেজার মঞ্জুরুল ইসলাম মঞ্জুকে বরখাস্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোনো ভূমিকাতেই নারী দলের সাথে রাখা হচ্ছে না তাকে।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

নারী দলের নির্বাচক ও ম্যানেজার হয়ে স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছিলে মঞ্জুরুল ইসলাম মঞ্জুর ওপর। সর্বশেষ শ্রীলঙ্কা সফরে অভিজ্ঞ ক্রিকেটারদের বাদ দিয়ে ও চোটে আক্রান্ত ক্রিকেটার দলে টেনে বিতর্ক তৈরি করেছিলেন তিনি।

এরপর সমালোচনা শুরু হলে প্রথমে হারান ম্যানেজার পদ। এবার নির্বাচক পদ থেকেও তাকে সরিয়ে দিয়েছে বিসিবি। ইতোমধ্যে তার বিকল্পও খুঁজে নিয়েছে তারা।

মঞ্জুরুলের জায়গায় নতুন করে নির্বাচক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদকে। একই সাথে দিপু রায় চৌধুরী ও ওয়াহিদুল গণিকে নিয়োগ দেয়া হয়েছে নারী বিভাগের বয়সভিত্তিক কোচ হিসেবে।

বিষয়টি নিশ্চিত নাদেল বলেন, ‘আমরা নারী দলের নতুন নির্বাচক হিসেবে সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদকে নিয়োগ দিয়েছি। এখন আমরা আসলে পুরো উইমেন উইংটাকে ঢেলে সাজাতে চাচ্ছি। একই পরিকল্পনায় বয়সভিত্তিকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছি দিপু রায় চৌধুরী ও ওয়াহিদুল গণিকে।’


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন

সকল