২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিপিএল ফাইনালে টসে হার সিলেটের

ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। - ছবি : সংগৃহীত

বেজে উঠলো শেষ দামামা, শুরু হবে লড়াই। যেখানে মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাদের মাঝ থেকেই খুঁজে নেয়া হবে এবারের বিপিএলের সেরা দলটাকে, শ্রেষ্ঠত্বের মুকুট উঠবে যেই দলের শিরে। অর্থাৎ বিপিএলের নবম আসরের শিরোপা যাবে তাদের ঘরে।

শিরোপা যার হাতেই উঠুক না কেন, লেখা হবে আজ বিপিএলের নতুন ইতিহাস। হয়তো ঢাকাকে পেছনে ফেলে সর্বোচ্চ চারবার শিরোপা জয়ের রেকর্ড গড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নয়তো প্রথমবার শিরোপায় চুমু খাবে সিলেট স্ট্রাইকার্স। ঢাকা, কুমিল্লা ও রংপুরের পরে চতুর্থ দল হিসেবে শিরোপা জয়ী দলে নাম লেখাবে তারা।

মিরপুরে শিরোপা নির্ধারণী গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস ভাগ্যে জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েসের। ফলে আগে ব্যাট করতে নামছে সিলেট স্ট্রাইকার্স।

সিলেট একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক)। নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, মুশফিকুর রহিম, জর্জে লিন্ডে, মার্ক উড, তৌহিদ হৃদয়, তানজিম সাকিব, রুবেল হোসেন, থিসারা পেরেরা ও রায়ান বার্ল।

কুমিল্লা একাদশ
ইমরুল কায়েস (অধিনায়ক), মোসাদ্দেক সৈকত, মোস্তাফিজুর রহমান, জনসন চার্লস, মুকিদুল ইসলাম, জাকের আলি, তানভীর ইসলাম, আন্দ্রে রাসেল, সুনিল নারিন, লিটন দাস ও মইন আলি।


আরো সংবাদ



premium cement