০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


৩৮১ রানের ম্যাচে ইসলামাবাদের জয়

৩৮১ রানের ম্যাচে ইসলামাবাদের জয় - ছবি : সংগৃহীত

একেই বলে পাল্টাপাল্টি জবাব। ঝড়ো ইনিংসের বদলে ঝড়ো ইনিংস। সোমবার রাতে পাকিস্তান সুপার লিগে রান বন্যার ম্যাচে জয় পেয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। ৩৮১ রানের ম্যাচে দলটি জিতেছে ৮ উইকেটে।

আবুধাবিতে আগে ব্যাট করতে নেমে বাবর আজম ও নাজিবুল্লাহ জাদরানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেটে ১৯০ রান করে করাচি কিংস। জবাবে কলিন মুনরো ও ইফতেখার আহমেদের টর্নেডো ইনিংসে ভর করে ৮ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছায় ইসলামাবাদ। ৩৯ বলে পাঁচটি করে চার ও ছক্কায় ৭১ রানে অপরাজিত থাকা ইফতেখার জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৪১ রানে উসমান খাজা ও মোহাম্মদ আখলাককে হারালেও লক্ষ্যে পৌছাতে বেগ পেতে হয়নি ইসলামাবাদকে। কলিন মুনরো ও ইফতেখারের অপরাজিত ইনিংস দলকে পাইয়ে দেয় দাপুটে জয়। ৫৬ বলে ১২টি চার ও দুটি ছক্কায় ৮৮ রানে অপরাজিত থাকেন মুনরো। ৩৯ বলে পাচটি করে চার ও ছক্কায় ৭১ রানে নট আউট ইফতেখার।

এর আগে ব্যাট করতে নেমে চ্যালেঞ্জিং স্কোর গড়ে করাচিও। দলের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন বাবর আজম ও নাজিবুল্লাহ জাদরান। ৫৪ বলে ৮১ রান করেন বাবর আজম। তার ইনিংসে চিল সাতটি চার ও তিনটি ছক্কার মার। ৪২ বলে ৭১ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন নাজিবুল্লাহ। তার ইনিংসে ছিল পাচটি চার ও চারটি ছক্কার মার।

রোমাঞ্চ জাগানো এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে ইসলামাবাদ। ৮ ম্যাচে জয়ে ১২ পয়েন্ট দলটির। সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লাহোর কালান্দার্স। সাত ম্যাচে তিন জয় ও চার হারে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে করাচি কিংস।


আরো সংবাদ



premium cement