২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বল হাতে নিষ্প্রভ সাকিব, চেন্নাইতে ম্যাক্সওয়েল-ভিলিয়ার্স ঝড়

বল হাতে নিষ্প্রভ সাকিব, চেন্নাইতে ম্যাক্সওয়েল-ভিলিয়ার্স ঝড় -

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার চেন্নাইতে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বল হাতে কলকাতার হয়ে সুবিধা করতে পারেননি বাংলাদেশের সাকিব আল হাসান। সুযোগ পেয়েছেন মাত্র দুই ওভার বোলিং করার। উইকেট পাননি। তবে রান দিয়েছেন ২৪।

তবে কলকাতার বোলারদের উপর রীতিমতো স্টিমরোলার চালিয়ে রানের পাহাড় গড়েছে বেঙ্গালুরু। ডি ভিলিয়ার্স ও ম্যাক্সওয়েল ঝড়ে দলটি তুলেছে ৪ উইকেটে ২০৪ রান। ৩৪ বলে নয়টি চার ও তিন ছক্কায় ৭৬ রানে অপরাজিত থাকেন ভিলিয়ার্স। ৪৯ বলে নয়টি চার ও তিন ছক্কায় ৭৮ রান করে সাজঘরে ফেরেন ম্যাক্সওয়েল।

বল হাতে কলকাতার হয়ে কম বেশি সবাই মার খেয়েছেন। ৪ ওভারে সর্বোচ্চ ৩৯ রান দেন বরুন চক্রবর্তী। তবে তিনি পান দুটি উইকেট। কামিন্স ও প্রসিদ্ধ নেন একটি করে উইকেট।
চতুর্থ ওভারে সাকিব আসেন নিজের প্রথম ওভার বল করতে। চার হাকিয়ে সাকিবকে অভ্যর্থনা জানান ম্যাক্সওয়েল। পরের দুটি বল ডট। শেষ তিন বলে তিন সিঙ্গেলস। প্রথম ওভারে সাকিব দেন সাত রান।

দ্বিতীয় ওভারে বেশ মার খান সাকিব। দেন ১৭ রান। এক ছক্কার পাশাপাশি হজম করে দুটি চার। দুই ওভারে ২৪ রান দেয়ার কারণে পরে আর সাকিবকে বলই দেননি কলকাতা অধিনায়ক মরগান। তাই বলে থেমে থাকেনি কলকাতার বোলারদের রান দেয়া। ব্যাট হাতে যা করার তা করেছেন ভিলিয়ার্স ও ম্যাক্সওয়েলই।


আরো সংবাদ



premium cement
চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায়

সকল