০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


‘ডাক’ মেরে ফিরলেন কোহলি

- ছবি : এএফপি

ইন্দোরে ১ উইকেটে ৮৬ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করে ভারত। ৪৩ রানে চেতেশ্বর পূজারা ও ৩৭ রানে মায়াঙ্ক আগারওয়াল মাঠে নামেন। দিনের দ্বিতীয় ওভারেদুই চার হাঁকিয়ে ফিফটি তুলে নেন টেস্ট স্পেশালিস্ট পূজারা। ফিফটি করার পর আর বেশিদূর যাওয়া হয়নি তার। দিনের শুরুতেই পূজারাকে থামালেন আবু জায়েদ রাহী।  

দ্বিতীয় উইকেটে মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ৯১ রানের জুটি গড়েন তিনি। ৭২ বলে ৯ চারে ৫৪ রান করে বদলি ফিল্ডার সাইফ হাসানের ক্যাচ হন পূজারা। মেহেদী হাসান মিরাজের বদলে ফিল্ডিং করতে নামেন সাইফ।

পরের ওভারে বিরাট কোহলিকেও নিজের শিকার বানান রাহী । মাত্র দুই বল খেলেছেন ভারতীয় অধিনায়ক। রানের খাতা না খুলে এলবিডাব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন কোহলি। আম্পায়ার আউট না দিলেও মুমিনুল হক রিভিউ নেন এবং সফল হন।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ভারতে সংগ্রহ ৩৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৮ রান।


আরো সংবাদ



premium cement
প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব ফিলিস্তিনপন্থী পোস্টে ‘লাইক’ দেয়ায় চাকরিচ্যুত ভারতীয় শিক্ষিকা গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর : ৪৯ লাশ উদ্ধার র‌্যাঙ্কিংয়ে উন্নতি হৃদয়-তাসকিন-মাহেদির ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন নিশ্চিত করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি মানবিক আবেদন কুবিতে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে তদন্ত কমিটি গঠন ডলারের দাম একদিনেই কেন ৭ টাকা বাড়ানো হলো? হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫তম ব্যাচের নতুন কমিটি বন্দরে ২ পোলিং এজেন্ট আটক, যুবকের কারাদণ্ড

সকল