০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


কঠিন চ্যালেঞ্জ দিতে পারছে না অস্ট্রেলিয়া

-

টস জিতে খুব একটা সুবিধা করতে পারলো না অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতকে চ্যালেঞ্জিং স্কোর দিতে পারছে না তারা। ৪৭ ওভারে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ২৫৯ রান।

অস্ট্রেলিয়ার তিন ব্যাটসম্যান অর্ধশত করেছেন। উসমান খাজা, শন মার্শ ও পিটার হ্যান্ডসকম্ব। সর্বোচ্চ সংগ্রহ হ্যান্ডসকম্বেরই। সর্বশেষ সাজঘরে ফিরেছেন। তিনি ক্রিজে থাকলে হয়ত স্কোরটা আরো একটু বড় হতো। ছক্কা হাকিয়ে পরের বলেই সাজঘরে ফিরেছেন।

ভারতের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট শিকার করেছেন ভুবনেশ্বর কুমার ও কুলদ্বীপ যাদব।


আরো সংবাদ



premium cement
একটি গাছ কাটার বদলে ২০টি গাছ লাগাবে বিআইডব্লিউটিএ বিশেষ ব্যবস্থায় পাসপোর্ট বিতরণ করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস বানিয়াচংয়ে টমটমের সিরিয়াল নিয়ে টেটাযুদ্ধ : নিহত ৩, আহত অর্ধশতাধিক ৩৮ দিনে বজ্রপাতে ৩৫ কৃষকসহ ৭৪ জনের মৃত্যু দেশে অনলাইন জুয়ার বিজ্ঞাপনের মহোৎসব চলছে : টিআইবি সন্তোষজনক ভোটার উপস্থিতিতে স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে : হাছান মাহমুদ বগুড়ায় ছটফট করতে করতে স্বামী-স্ত্রীর মৃত্যু ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার ৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা হামাসের নৌ-কমান্ডার নিহত, দাবি ইসরাইলের

সকল