২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ড্রয়ের দিকে যাচ্ছে প্রস্তুতি ম্যাচ

-

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি একাদশের প্রস্তুতি ম্যাচটি ড্রয়ের দিকে যাচ্ছে। রোববার প্রথম ইনিংসে ৭ উইকেটে ৩০৩ রান করে ক্যারিবীয়রা। আজ দ্বিতীয় দিন বিসিবি একাদশ এখনো পর্যন্ত করেছে ৫ উইকেটে ২৩২ রান তুলেছে। ম্যাচের গতি-প্রকৃতি দেখে বোঝা যাচ্ছে ড্র করে শেষ হবে ম্যাচ।

সকালে ব্যাট করতে নেমে সৌম্য সরকার ও সাদমান ইসলাম ১২৬ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়ে। যারা ম্যাচের ভিত্তি গড় দেয়। অর্ধশত করেন দু'জনেই। ১০ বাউন্ডারি ও তিন ছক্কায় সর্বোচ্চ ৭৮ রান করেন সৌম্য। সাদমান ১০ বাউন্ডারি ও ১ ছক্কায় করে ৭৩ রান।

এর আগে গতকাল ওয়েস্ট ইন্ডিজের কাইরন পাওয়েল ও সাই হোপের ব্যাট ইনিংসের ভিত্তি গড়ে। সর্বোচ্চ ৮৮ রান করে রিটায়ার্ড হার্ট হন হোপ। ১০ বাউন্ডারি ও তিন ছক্কা হাঁকান তিনি। আর ৭২ রান করেন পাওয়েল। ছয় বাউন্ডারি ও একটি ছক্কা মারেন তিনি।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি পিনাকীসহ দু'জনের বিরুদ্ধে চার্জশিট, একজনকে অব্যাহতির সুপারিশ সিরাজদিখানে প্রচণ্ড গরমে মাধ্যমিক বিদ্যালয়ের ৬ শিক্ষার্থী অসুস্থ মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলিবর্ষণ

সকল