২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


স্যামসাংয়ের নতুন স্মার্টফোন

-

স্যামসাং সম্প্রতি নিয়ে এসেছে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ বাজেটবান্ধব গালাক্সি এম১২ স্মার্টফোন। স্যামসাংয়ের বেশির ভাগ ফোনের মতো গালাক্সি এম১২ স্মার্টফোনটিরও রয়েছে আকর্ষণীয় ডিজাইন। স্যামসাংয়ের গ্যালাক্সি এম১২ এর প্রথম যে জিনিসটাই আপনার নজর কাড়বে তা হলোÑ এর ওয়াটারড্রপ নচসহ সুবিশাল ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এ ছাড়া ডিভাইসটিকে অভিনব করে তুলেছে এর ৯০ হার্টজ ডিসপ্লে, যা উন্মোচনের পরপরই সবার মন জয় করে নিয়েছে। কালো, এলিগেন্ট ব্লু ও সাদা রঙে স্মার্টফোনটি বাজারে এনেছে স্যামসাং।
গ্যালাক্সি এম১২-এ রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে এফ/২.০ অ্যাপারচার, ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ যুক্ত ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের কোয়াড ক্যামেরা সিস্টেম।
ফোনটিতে রয়েছে বিশাল ৬ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সমর্থন করবে। স্যামসাংয়ের প্রমোশনাল অফারের অধীনে এক হাজার টাকা সাশ্রয়ে মাত্র ১৭ হাজার ৪৯৯ টাকায় আগ্রহীরা এই স্মার্টফোনটি কিনতে পারবেন।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল