২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বেস্ট ই-কমার্স পারসোনালিটি পুরস্কার পেয়েছেন সিরাজুল ইসলাম রানা

-

বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য দেয়া হলো ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’। জমকালো আয়োজনে গত শুক্রবার চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।
‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’-এর বেস্ট ই-কমার্স পারসোনালিটি পুরস্কার পেয়েছেন ধামাকা শপিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা। অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ধামাকা শপিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তার হাতে পুরস্কার তুলে দেন। ধামাকা শপিং দেশের ই-কমার্স খাতকে এগিয়ে নেয়ার পাশাপাশি দেশের মানুষকে সর্বোচ্চ সেবা দেয়ার প্রত্যয় নিয়ে কাজ করছে।
পুরস্কার পাওয়ার অভিব্যক্তি প্রকাশ করে রানা বলেন, চ্যানেল আইয়ের এই স্বীকৃতি একটি স্টার্টআপ হিসেবে আমাদের দায়িত্ব আরো বাড়িয়ে দিলো। বেস্ট ই-কমার্স পারসোনালিটি পুরস্কার ছাড়াও আমাদের ধামাকা শপিং ডটকম বেস্ট স্টার্টআপ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। ব্যবসা শুরুর তিন মাসের মধ্যেই সুলভ মূল্যে সারা দেশে তিন লাখের বেশি ডেলিভারি সম্পন্ন করেছে কোম্পানিটি। তাদের এই অর্জনকে স্বীকৃতি দিতে এবং জনমানুষের কল্যাণে আরো অবদান রাখতে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’-এর বেস্ট স্টার্টআপ ক্যাটাগরিতে পুরস্কারটি পেয়েছে ধামাকা শপিং।
যাত্রা শুরু তিন মাস পরেই দেশের এত বড় একটা প্রতিষ্ঠান আমাদের পুরস্কৃত করেছে। অর্থাৎ আমরা ইতোমধ্যে দেশের ই-কমার্স খাতে পদচিহ্ন রাখতে পেরেছি এবং গ্রাহকদের ভালোমানের সেবা দিতে পেরেছি। আমরা ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’-এর বেস্ট স্টার্টআপ নির্বিাচিত হওয়ায় গ্রাহক ও চ্যানেল আই কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আরো সংবাদ



premium cement