২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বেস্ট ফিক্সড অ্যাকসেস সল্যুশন অ্যাওয়ার্ড পেলো হুয়াওয়ে

-

নেটওয়ার্ক তৈরির ক্ষেত্রে আরো একটি উদ্ভাবনী প্রযুক্তির জন্য ব্রডব্যান্ড ওয়ার্ল্ড ফোরাম ২০২০ (বিবিডব্লিউএফ)Ñ এ অ্যাওয়ার্ড পেলো হুয়াওয়ে। ‘হুয়াওয়ে এয়ারপোন’ নামক উন্নত প্রযুক্তি নিয়ে আসার জন্য এ অ্যাওয়ার্ড দেয়া হয়। টানা দ্বিতীয়বারের মতো হুয়াওয়ে সম্মানজনক এ পুরস্কার পেলো। এর আগে সিঙ্গেল ফ্যান প্রো সল্যুশনের জন্য পুরস্কার পেয়েছিল।
ফিক্সড নেটওয়ার্ক ক্ষেত্রে অন্যতম সম্মানজনক প্রদর্শনী হিসেবে এ বছর ১৯তম বারের মতো এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়। তবে, এ বছরই প্রথমবারের মতো এ অনুষ্ঠান অনলাইনে অনুষ্ঠিত হলো। যেসব সমাধান ফিক্সড অ্যাকসেস শিল্পখাত ত্বরান্বিত করবে এবং উল্লেখযোগ্যভাবে ব্যবহারকারীদের অভিজ্ঞতার মানোন্নয়ন ঘটাবে সেই সব সমাধানকেই বিবিডব্লিউএফের সবচেয়ে গুরুত্বপূর্ণ এ পুরস্কার দেয়া হয়।
হুওয়ায়ে অ্যাকসেস নেটওয়ার্ক প্রডাক্ট লাইনের প্রেসিডেন্ট জেফরি ঝো বলেন, ‘ফিক্সড মোবাইল কনভার্জেন্স ‘ইন্ডাস্ট্রি কনসেনশাস’-এ পরিণত হয়েছে এবং ফাইবার খুবই গুরুত্বপূর্ণ অবকাঠামো। হুয়াওয়ে এয়ারফোন সমাধান মোবাইল অপারেটরদের কার্যকরভাবে ও সাশ্রয়ী উপায়ে সম্পূর্ণ ফাইবার নেটওয়ার্ক বিনির্মাণে সহায়তা করতে পারে। এ সমাধান উন্নতমানের এফটিটিএইচ ব্রডব্যান্ড অভিজ্ঞতা প্রদান করবে।

 


আরো সংবাদ



premium cement