২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

২১ সেপ্টেম্বর আসছে রিয়েলমি সি সেভেন্টিন

-

রিয়েলমি আগামী ২১ সেপ্টেম্বর তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল স্মার্টফোন-রিয়েলমি সি সেভেন্টিন বিশ্বব্যাপী লঞ্চ করছে। সি সিরিজের মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ বাংলাদেশ থেকে শুরু হচ্ছে। রিয়েলমি সি সেভেন্টিনে থাকছে ৯০ হার্টজের আলট্রা স্মুথ ডিসপ্লে। রিয়েলমি সি সিরিজের প্রথম মিড-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি সেভেন্টিন।
বর্তমানে সি সিরিজের বিশ্বব্যাপী ব্যবহারকারী সংখ্যা ১.৩২ কোটি ছাড়িয়েছে। এ সিরিজের স্মার্টফোনগুলোতে সব সময়ই শক্তির সাথে শৈলীর মেলবন্ধন আনছে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি। ফ্ল্যাগশিপ ফিচার সম্পন্ন নতুন ফোনটি আকর্ষণীয় মূল্যে লঞ্চ করা হবে। স্মার্টফোনটিতে ৯০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লের পাশাপাশি ব্যবহার করা হয়েছে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের চিপসেট, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।
নতুন এই স্মার্টফোনটিতে বিভিন্ন কনটেন্ট দেখার আনন্দ পেতে থাকছে ৬ ইঞ্চির থেকেও বড় ডিসপ্লে, যার মাঝেই সুন্দরভাবে ফ্রন্ট ক্যামেরা স্থাপন করা হয়েছে। ফোনটিতে ডিসপ্লেতে থাকছে অসাধারণ রিফ্রেশ রেট, শক্তিশালী ব্যাটারি সাথে ফার্স্ট চার্জ। ফোনটিতে এআই কোয়াড ক্যামেরা দিয়ে নিখুঁত ডিটেইলে ও বিভিন্ন মোডে অনন্য সব ছবি তোলা যাবে। এআই ফ্রন্ট ক্যামেরায় থাকবে এআই বিউটি মোড, যাতে তোলা যাবে ঝকঝকে সেলফি। তা ছাড়া উভয় ক্যামেরাতেই ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যাবে।

 


আরো সংবাদ



premium cement