২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইন্টেল প্রসেসরে ‘অ্যাভেঞ্জার্স গেম ফ্রি

-

বিশ্বসেরা প্রসেসর নির্মাতা ইন্টেল নতুন অফার ঘোষণা করেছে। এ অফারের আওতায় ইন্টেলের নবম ও দশম প্রজন্মের ‘কে’ সিরিজের প্রসেসরের সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে ‘অ্যাভেঞ্জার্স গেম’। মার্ভেলের জনপ্রিয় অ্যাভেঞ্জার্স সিরিজের চলচ্চিত্রের পর গত ৪ সেপ্টেম্বর অবমুক্ত হয়েছে প্রায় পাঁচ হাজার টাকা মূল্যের ‘মার্ভেল অ্যাভেঞ্জার্স’ গেম। ইন্টেলের এ আন্তর্জাতিক অফারটি দেশের ব্যবহারকারীদের জন্য এনেছে প্রযুক্তি পণ্য বিপণনকারী কোম্পানি স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।
অফার উপলক্ষে ইন্টেল নবম ও দশম জেনারেশনের ‘কে’ সিরিজের প্রসেসরগুলো সাধারণ ইন্টেলের বক্সে না এসে অ্যাভেঞ্জার্সে থিমের বক্সে নতুন আঙ্গিকে এসেছে।
অফারটি চলবে ২০২১ সালের ২৮ ফেব্র“য়ারি পর্যন্ত। স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্তৃপক্ষ জানিয়েছেন, গেমারদের জন্য এটি দারুণ সুযোগ। বিশ্বসেরা প্রসেসরের পাশাপাশি অসাধারণ একটি গেমের অভিজ্ঞতা নিতে পারবেন দেশের ব্যবহারকারীরা। দেশের গেমিং কমিউনিটিতে ব্যাপক সারা জাগাতে সক্ষম হবে ইন্টেলের এ অফারটি। দেশজুড়ে স্টার টেকের শোরুম ছাড়াও স্টার টেকের ওয়েবসাইট থেকে অনলাইনেও কেনা যাবে এসব প্রসেসর। অনলাইন অর্ডার ও বিস্তারিত জানা যাবে যঃঃঢ়ং://িি.িংঃধৎঃবপয.পড়স.নফ/ ঠিকানায়।

 


আরো সংবাদ



premium cement