০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নতুন ফোন ও স্মার্টওয়াচ আনল হুয়াওয়ে

-

হুয়াওয়ে নোভা সেভেন আই এবং ফ্যাশনেবল ওয়াচ জিটি-২ই দেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ক্যামেরা, ডিজাইন, ব্যাটারি আর ৮ জিবি র্যাম কনফিগারেশনের জন্য ইতোমধ্যে বিশ্ববাজারে দারুণ সাড়া ফেলেছে নোভা সেভেন আই। মোবাইল ফটোগ্রাফির জন্য আকর্ষণীয় ক্যামেরা ফিচার মিলবে হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটিতে। রিয়ার ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। ফোনটিতে থাকবে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ মিলবে চার হাজার ২০০ এমএএইচের ব্যাটারি। ফলে ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। হুয়াওয়ে অ্যাপগ্যালারি সমর্থিত এ ফোনে প্রয়োজনীয় যেকোনো অ্যাপস পেতে নিজস্ব অ্যাপগ্যালারি ছাড়া ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ দিয়ে অ্যাপ খুঁজে ডাউনলোড করা যাবে।
স্বাস্থ্য ও ফ্যাশন সচেতন মানুষদের জন্য ওয়াচ জিটি ২ সিরিজের ওয়াচ জিটি-২ই’তে মিলবে শারীরিক অনুশীলনের প্রায় ১০০ ধরনের ওয়ার্কআউট মোড। ওয়াচ জিটি-২ই নামের এ সংস্করণে যুক্ত হয়েছে কিছু নজর কাড়া নতুন ফিচার। একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে পণ্য দুটি বাংলাদেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে হুয়াওয়ে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল