০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


পানি ও ছাতা বিতরণ যুবলীগের

দেশী-বিদেশী প্রতিক্রিয়াশীল চক্র অপপ্রচার চালাচ্ছে : শেখ পরশ

-

তীব্র তাপদাহে সর্বসাধারণের জন্য রাজধানী ঢাকার ৩৫টি স্থানে একযোগে সুপেয় পানি সরবরাহ ও সচেতনতামূলক লিফলেট এবং কয়েকশত ছাতা বিতরণ করেছে যুবলীগ। গতকাল বেলা ১১টায় ফার্মগেটে (আনন্দ সিনেমা হল-সংলগ্ন) এ কর্মসূচির উদ্বোধন ও সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।
সভাপতির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান বলেন, যুবলীগ সর্বদা নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে। তাই আজকে যখন তীব্র তাপদাহে সর্বসাধারণের কষ্ট হচ্ছে, তখন আমাদের নেতাকর্মীরা ঘরে বসে নেই। আমাদের নেত্রী সেই শিক্ষা দেয়নি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন সুপেয় পানি দিয়ে, আপনাদের তৃষ্ণা মিটাবার জন্য, আপনাদের কষ্ট লাঘব করার জন্য। তেমনি তিনি বিশ্ব দরবারে শান্তির দূত হিসেবে নিজেকে তুলে ধরেছেন। গাজায় নিপীড়িত-শোষিত মানুষের অধিকারের কথা বলিষ্ঠ কণ্ঠে বলেছেন। যুদ্ধ বন্ধের জোর দাবি তুলেছেন এবং সব যুদ্ধের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। তাই শেখ হাসিনা মানবতার নেত্রী। গত ১৫ বছর ধারাবাহিকভাবে অবৈধভাবে ক্ষমতা দখলের সব অপচেষ্টা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রতিহত করেছি। বর্তমান সরকার স্থিতিশীল বলেই দেশে অবিশ্বাস্য উন্নয়ন হয়েছে, বিস্ময়কর উন্নয়নমূলক অর্জন সম্ভব হয়েছে। শেখ ফজলে শামস্ পরশ বলেন, আজকে দেশে-বিদেশে বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার চলছে। একটা নির্বাচিত সরকারকে অবৈধভাবে হটানোর চক্রান্ত চলছে। নির্বাচন প্রক্রিয়া স্বচ্ছ এবং ভোটার উপস্থিতি সন্তোষজনক থাকার পরও আমাদের নির্বাচন ও গণতান্ত্রিক ব্যবস্থার বিরুদ্ধে অবিরাম মিথ্যাচার এবং অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটা দেশি-বিদেশী প্রতিক্রিয়াশীল চক্র।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল। এ সময় রাজধানীর বিভিন্ন স্থানে সুপেয় পানি ও লিফলেট বিতরণের সময় যুবলীগের কেন্দ্রীয় ও মহানগর উত্তর ও দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement