০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না এক সময়ের কোটিপতি

-

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না এক সময়ের কোটি টাকার মালিক সোহরাব হোসেন। প্রথম শ্রেণীর একজন ঠিকাদার হয়েও দুরাগ্যব্যাধির কারণে আজ তিনি নিঃস্ব। শুধু টাকাই নয়, দুই সন্তান নিয়ে ছেড়ে গেছেন তার স্ত্রীও। মাত্র ৩৭ বছরে সোহরাব হোসেন স্ত্রী সন্তান, বাবা-মা, ভাইবোন ছাড়া এখন একাই একটি ঘরে নিঃস্ব জীবনযাপন করছেন। অন্যের সহায়তা ছাড়া বিছানা থেকে উঠতে পারেন না। অথচ তাকে হাত উঠানোর মতো কেউ থাকেন না ওই ঘরে। বাইরের লোকেরা দয়া করে কোনো খাবার দিলে সেটাই খাওয়ার চেষ্টা করেন।
সোহরাব হোসেন মোবাইলে জানান, সোহানা এন্টারপ্রাইজ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল। তিনি ছিলেন একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। ২০১৯ সাল থেকে তার শরীরে মরণব্যাধি মোটর নিউরোন ডিজিজ বাসা বাঁধে। প্রচণ্ড ব্যয়বহুল এই রোগের পেছনে টাকা খরচ করতে করতে গিয়ে এখন নিঃস্ব হয়ে গেছেন। সম্পদ বলতে যা ছিল সব বিক্রি করে এখন আর কিছু বাকি নেই। দুই সন্তানকে নিয়ে স্ত্রীও তাকে ছেড়ে গেছেন। বাবা-মা, ভাইবোন কেউ তার কাছে নেই। ছোট্ট একটি ঘরে একাই বসবাস করছেন। তার চিকিৎসার খরচ মেটানোর দেশের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায়তার জন্য হাত বাড়িয়েছেন সোহরাব হোসেন। তাকে সহায়তা পাঠানোর ঠিকানা মো: সোহরাব হোসেন, একাউন্ট নম্বর ০৩২১৩৪০০৫৩১৭১ সোস্যাল ইসলামী ব্যাংক, দনিয়া রসুলপুর শাখা ঢাকা। মোবাইল ০১৮২৯-৩৬৬২২০ (বিকাশ)। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল