০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


এপিক হেলথ কেয়ারের চমেক পূর্ব গেট শাখার উদ্বোধন আজ

সংবাদ সম্মেলনে এপিক হেলথ কেয়ারের কর্মকর্তারা -

বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্বীকৃত ল্যাব গাইডলাইন আইএসও : ১৫১৮৯ অ্যাক্রিডিটেশন সনদপ্রাপ্ত চট্টগ্রামে প্রথম ও একমাত্র ল্যাব এপিক হেলথ কেয়ারের মেডিক্যাল পূর্ব গেট শাখা আজ শুক্রবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হতে যাচ্ছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করে এপিক হেলথ কেয়ার কর্তৃপক্ষ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডাইরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) টি এম হান্নান। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডাইরেক্টর বিজনেস ডেভেলপমেন্ট মো: জসীম উদ্দিন, ডাইরেক্টর অ্যাডমিন অ্যান্ড এইচআর তহমিনা মরিয়ম, ডাইরেক্টর সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট তানজিনা কবির এবং কনসালট্যান্ট, অপারেশনাল ডেভেলপমেন্ট ডা: সাইফুদ্দীন মো: খালেদ। সংবাদ সম্মেলনে বলা হয়, বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিজ শহরে এই স্লোগানকে সামনে রেখে ২০১৫ সাল থেকে আন্তর্জাতিক মানের ডায়াগনস্টিক সেবা দিয়ে আসছে এপিক হেলথ কেয়ার। বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিজ শহরে- একটি নিছক স্লোগান নয়, এটি একটি প্রতিজ্ঞা। এই প্রতিজ্ঞাকে সামনে রেখে নগরবাসীর দোরগোড়ায় আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা পৌঁছানোর লক্ষ্যে অত্যাধুনিক সেবা নিয়ে এপিক হেলথ কেয়ারের মেডিক্যাল পূর্ব গেট শাখার শুভ উদ্বোধন হতে যাচ্ছে আজ শুক্রবার। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো: রেজাউল করিম চৌধুরী, এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম এবং নগরীর বিভিন্ন স্তরের সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।
লিখিত বক্তব্যে উল্লিখিত এপিক হেলথ কেয়ার মেডিক্যাল পূর্ব গেট শাখার বিশেষজ্ঞ সেবাগুলোর মধ্যে রয়েছে- হৃদরোগ নির্ণয়ের জন্য ইসিজি, ইকোকার্ডিওগ্রাফি, ইটিটি, হল্টার, এবিপিএম, সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত সিটি স্ক্যান, ভিডিও ইইজি, ফ্লোরোস্কপি, ম্যামোগ্রাফি, আল্ট্রাসনোগ্রাফি, ডিজিটাল এক্স-রে, বিএমডি, এন্ডোস্কপি, কোলনস্কোপি, স্পাইরোমেট্রি, ইউরোফ্লোমেট্রি, অর্থোডন্টিক চিকিৎসা, ইমপ্ল্যান্ট প্ল্যানিং, দাঁত ও চোয়ালের টিউমার, সিস্ট ইত্যাদি নির্ণয়ে ব্যবহৃত চট্টগ্রামের একমাত্র সিবিসিটি মেশিন, ৫০ এর অধিক বিশেষজ্ঞ ডক্টরস চেম্বার। এছাড়া, সেবাগ্রহীতাদের সুবিধার্থে রয়েছে কিউ ম্যানেজমেন্ট সিস্টেম, অজু ও ইবাদতখানা, ক্যাফেটেরিয়া, প্যাথলজি হোম কালেকশন সার্ভিস।
সবার জন্য সব টেস্টে সব সময় ২৫% ডিসকাউন্ট
সংবাদ সম্মেলনে জানানো হয়, বরাবরের মতো এপিক হেলথ কেয়ারের পূর্ব গেট শাখায়ও পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত থাকবে বছরজুড়ে সব টেস্টে ২৫ শতাংশ ডিসকাউন্ট। সংবাদ সম্মেলনে জানানো হয়, ডেঙ্গু ভাইরাস শনাক্তে চট্টগ্রামে শুধুমাত্র আমরাই ব্যবহার করছি সিএলআইএ মেথড। যক্ষ্মা (টিবি) শনাক্তে চট্টগ্রামে একমাত্র অটোমেটেড আইজিআরএ টেস্ট হচ্ছে এই ল্যাবে। পাশাপাশি, এপিক হেলথ কেয়ার খুব শিগগিরই চট্টগ্রামে প্রথম রেফারেল ল্যাব চালু করবে, যেখানে সব ধরনের জটিল পরীক্ষা করা যাবে যা বর্তমানে ঢাকা অথবা বহির্বিশ্বে প্রেরণ করতে হচ্ছে বলে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল