০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দী করে রেখেছে : রিজভী

-

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দী করে রেখেছে অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আজকে দেশের আইন-আদালত, আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ-র‌্যাব সবকিছু আপনাদের (সরকার) হাতের মুঠোয়, সবকিছু আপনারা কুক্ষিগত করে রেখেছেন, কোথাও কোনো প্রতিষ্ঠান স্বাধীনভাবে কাজ করতে পারছে না। সব আওয়ামী ফ্যাসিবাদের ছাতার নিচে আপনারা বন্দী করে রেখেছেন। দেশের বিএনপিসহ সব জনগণকে আপনারা বন্দী করেছেন রেখেছেন। গতকাল (বৃহস্পতিবার) রাজধানীর উত্তরার কয়েকটি থানার সদ্যকারামুক্ত বিএনপি নেতাকর্মীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
উত্তরার দিয়াবাড়ির ফ্যান্টাসি আইল্যান্ডে হাজি মো: মোস্তফা জামানের উদ্যোগে ঢাকা মহানগর উত্তরের ৭টি থানার কারা নির্যাতিত নেতাকর্মীদের সম্মানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত বছরের ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশের ঘটনায় উত্তরার সাতটি থানার গ্রেফতার হওয়া নেতাকর্মী যারা সম্প্রতি কারাগার থেকে মুক্ত হয়েছেন তারা এ অনুষ্ঠানে অংশ নেন।
ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজি মো: মোস্তফা জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উত্তরের সদস্যসচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য আলাউদ্দিন সরকার টিপু, এ বি এম আবদুর রাজ্জাক, আহসান হাবিব মোল্লা, হাজি মো: ইউসুফ প্রমুখ। রিজভী বলেন, ইসরাইল যখন হামাসের ওপর আক্রমণ করছে, নির্বিচারে বোমার আঘাতে শিশুরা আর্তনাদ করছে, এ সরকারের প্রধান তখন তাদের পক্ষে বললেন, খুব মায়া কান্না কাঁদলেন। আবার ইসরাইলের বিমান এখানে (ঢাকায়) নেমেছে কেন এ রহস্য কী? আমরা অনেক কথাই শুনি। বিরোধী দলের কথাবার্তা মোবাইল থেকে টেপ (রেকর্ড) করার জন্য নাকি যন্ত্র কেনা হচ্ছে ইসরাইল থেকে। আর মায়া কান্না দেখাচ্ছেন এগুলো হচ্ছে রাজনৈতিক ভাণ্ডামির নমুনা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল