০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সর্বোচ্চ অনলাইন বিল সংগ্রহ

ঢাকা ওয়াসার পুরস্কার জিতেছে ব্র্যাক ব্যাংক

-

সর্বোচ্চ অনলাইন বিল সংগ্রহের জন্য ব্র্যাক ব্যাংককে স্বীকৃতি দিয়েছে ঢাকা ওয়াসা। ভিসা ও মাস্টারকার্ড ব্যবহার করে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ঢাকা ওয়াসার বিল সংগ্রহের ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক প্রথম স্থান অধিকার করেছে।
গত ১৬ মার্চ ২০২৩ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের এক অনুষ্ঠানে ২০২১-২০২২ অর্থবছরের জন্য এই প্রশংসাপত্র হস্তান্তর করা হয়।
ব্র্যাক ব্যাংক গত কয়েক বছরে জাতীয় রাজস্ব বোর্ড, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ওয়াসা, ডিপিডিসি, ডেসকো, জীবন বীমা করপোরেশনসহ বেশ কয়েকটি সরকারি প্রতিষ্ঠানের সাথে পেমেন্ট গেটওয়ে ও এপিআই সংযোগ স্থাপনের মাধ্যমে বিভিন্ন ভ্যালু-অ্যাডিং কালেকশন এবং পেমেন্ট সল্যুশন তৈরি করে ট্র্যানজেকশন ব্যাংকিংয়ের সক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করেছে। ঢাকা ওয়াসার সাথে পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের জন্য যেকোনো সময় যেকোনো জায়গা থেকে ইউটিলিটি বিল পরিশোধের দারুণ সুযোগ তৈরি করেছে ব্র্যাক ব্যাংক। বিল পরিশোধের জন্য কোনো শাখায় যাওয়ার প্রয়োজন না হওয়ায় গ্রাহকরা এখন এই সহজ এবং ঝামেলামুক্ত অভিজ্ঞতা পেমেন্ট উপভোগ করতে পারছেন।
এ স্বীকৃতি সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন, সরকারি সংস্থাগুলো এখন আমাদের অত্যাধুনিক পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম ব্যবহার করে সহজেই ইউটিলিটি বিল সংগ্রহ করতে পারছে। এটি যেকোনো সময় এবং যেকোনো জায়গায় রিয়েল-টাইম অনলাইন ব্যাংকিং সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের জন্য সহজ ও ঝামেলামুক্ত অর্থপ্রদানের অভিজ্ঞতা নিশ্চিত করে। ব্র্যাক ব্যাংক পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্মের মাধ্যমে নির্বিঘেœ পেমেন্টের অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সাথে পার্টনারশিপ তৈরি অব্যাহত রাখবে বলে জানান তিনি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল