২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কামরাঙ্গীরচরে এজমালি সম্পত্তির ঘর ভাঙার চেষ্টা বাধা দেয়ায় হুমকি

-

রাজধানীর কামরাঙ্গীরচরে এজমালি সম্পত্তির একটি টিনশেড ঘর ভেঙে নতুন ইমারত করার কাজে বাধা দেয়ায় হুমকি-ধমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মুহম্মদ ওয়াহিদ উল্লাহ নামে এক ব্যক্তি ঘটনার ব্যাপারে কামরাঙ্গীরচর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
ওয়াহিদ উল্লাহ জানান, কামরাঙ্গীরচরের চরকামরাঙ্গী মৌজার ঢাকা সিটি জরিপের ২৭৮৭ নং খতিয়ানের ১১৩৮২ নং দাগের ০১০২ অযুতাংশ ভূমি ও তার উপরে থাকা একটি টিনশেডের একটি অংশের মালিক হলেন তার স্ত্রী মোসা: শামীম আক্তার। তিনি ওই সম্পত্তি পৈতৃক সূত্রে পেয়ে তার স্বামী ওয়াহিদ উল্লাহকে আমমোক্তার নিযুক্ত করেন। সম্পত্তির একটি অংশ কামরাঙ্গীর চরের ব্যাটারিঘাট এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী জয়নব বিবি অন্য দুই ওয়ারিশের কাছ থেকে কিনেন বলে ওয়াহিদ উল্লাহ জানতে পারেন। জয়নব বিবি তার স্বামী ও ছেলের সহায়তায় ওই টিনশেড ঘরটি ভেঙে ফেলার চেষ্টা করলে ওয়াহিদ উল্লাহ আদালতের দ্বারস্থ হন। আদালত ঘর না ভাঙার জন্য নির্দেশ দেন। এ বিষয়ে রাজউক ও সিটি করপোরেশনেও চিঠি দেয়া হয়। কিন্তু জয়নব বিবি আদালতের নির্দেশসহ সব কিছু লঙ্ঘন করে ওই টিনশেড ঘর ভেঙে সেখানে নতুন ইমারত করার কথা জানালে ওয়াহিদ উল্লাহ বাধা দেন। এ ঘটনাকে কেন্দ্র করে গত ১০ মে ওয়াহিদ উল্লাহকে হুমকি ধমকি দেয়া হয়। এ ব্যাপারে তিনি ১৪ মে কামরাঙ্গীরচর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। এ বিষয়ে ওয়াহিদ উল্লাহ বলেন, আদালত যে ফয়সালা দিবে তিনি তা মেনে নেবেন। কিন্তু আদালতের নির্দেশনা উপেক্ষা করে সেখানে যাতে নতুন কোনো স্থাপনা করার জন্য টিনশেড ঘরটি ভেঙে ফেলা না হয়।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল