০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সমবেদনা জানাতে মেয়র আইভীর বাড়িতে শামীম ওসমান

-

মেয়রের মায়ের মৃত্যু এক করল নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীকে। মেয়রের মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে গতকাল মঙ্গলবার বিকেলে আইভীর বাড়িতে গেলেন শামীম ওসমান। বিকেল সাড়ে ৪টার দিকে তিনি নগরীর দেওভোগের চুনকা কুটিরে এলে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। মুছে যায় দুইজনের দীর্ঘ দিনের দূরত্ব। এর আগে মেয়রের মা মরহুমা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন শামীম ওসমান। এ সময় দোয়ায় অংশ নেন তিনি।
মেয়র আইভীর মায়ের স্মৃতিচারণ করে শামীম ওসমান বলেন, ’৯৬ সালে প্রথমবার আমি যখন এমপি হই, তখন দেওভোগের এই আলী আহাম্মদ চুনকা সড়ক করে দেই। তখন চাচী (মেয়র আইভীর মা) আমাকে বাসায় ডেকে নিজ হাতে রান্না করে খাইয়েছেন। তিনি একজন আল্লাহওয়ালা পরহেজগার মানুষ ছিলেন। মেয়র আইভীর মাথায় হাত দিয়ে সান্ত্বনা দিয়ে তিনি বলেন, সবাইকে একদিন চলে যেতে হবে। আমি চাচীর (মমতাজ বেগম) জন্য দোয়া করি। মানুষ চিরদিন বেঁচে থাকে না। আমাদের উচিত সবাই সবার জন্য দোয়া করা।
শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শামীম ওসমান আরো বলেন, যে বয়সেই হোক না কেন, এতিম হওয়া যে কত কষ্টের। সেটা আমি জানি। কারণ আমি নিজেও একজন এতিম। তাই আমি দোয়া করি, আল্লাহ যেন তাদেরকে কষ্ট সহ্য করার ক্ষমতা দেন।
মাসদাইর কবরস্থানে সাংবাদিকদের শামীম ওসমান বলেন, আলী আহমদ চুনকার সহধর্মিণী মমতাজ বেগম ছিলেন আমার মায়ের মতোই। একজন মা যেভাবে স্নেহ করে, ভালোবাসা দেয়, সেই ভাবেই তিনি আমাকে ভালোবাসা দিয়েছেন। আমার জানা মতে, উনি আল্লাহওয়ালা মানুষ ছিলেন। একজন সন্তান হিসেবে, আমি আমার মায়ের জন্য যেভাবে দোয়া করি, একইভাবে উনার জন্যও দোয়া করেছি। দোয়া করি আল্লাহর কাছে, আল্লাহ যাতে উনাকে বেহেশত নসিব করেন। উনার কবরের আজাব মাফ করে দেন।
মেয়রের বাড়িতে নাসিক মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী ছাড়াও তার ভাই মহানগর যুবলীগের সহসভাপতি আহাম্মদ আলী রেজা রিপন, বোন মিনু বেগম, বোনের স্বামী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার উপস্থিত ছিলেন।
এ সময় শামীম ওসমানের সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement