২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আনজুমনে নওজোয়ানের উদ্যোগে দরিদ্র পরিবারের মধ্যে ইফতার ও ঈদ উপহার বিতরণ

-

বায়তুশ শরফের প্রতিষ্ঠাতা আল্লামা শাহ মুহাম্মদ আবদুল জব্বার (রহ:) কর্তৃক প্রতিষ্ঠিত সমাজসেবামূলক যুব সংগঠন ‘আনজুমনে নওজোয়ান বাংলাদেশ’ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর ধনিয়ালাপাড়া কেন্দ্রীয় বায়তুশ শরফের আশপাশের শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে গত মঙ্গলবার ইফতারসামগ্রী এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিতরণ করেন রাহবারে বায়তুশ শরফ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী।
এলিট সোসাইটি চট্টগ্রামের পক্ষ থেকে এই ইফতারসামগ্রী ও ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে সহযোগিতা প্রদান করা হয়।
ইফতারসামগ্রী ও ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধনিয়ালাপাড়া মহল্লা সর্দার মোহাম্মদ আলী, অধ্যাপক একরামুল হক আজাদ, এলিট সোসাইটির উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৫তম ব্যাচের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ সেলিম উদ্দিন, এলিট সোসাইটির সদস্য শফিউল আজম, আনজুমনে নওজোয়ানের উপদেষ্টা হাফেজ মুহিব্বুর রহমান, কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাওলানা আবুল কালাম, সহসভাপতি মুহাম্মদ আবদুল কাইয়ুম সাধারণ সম্পাদক হাফেজ মফিজ উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, প্রচার সম্পাদক মুহাম্মদ ইউসুফ প্রমুখ।
ইফতারসামগ্রী ও ঈদ উপহার বিতরণ শেষে আল্লামা শায়খ মুহাম্মদ আবদুল হাই নদভী করোনা মহামারী থেকে সবাইকে সুরক্ষা এবং হত দরিদ্রদের সহযোগিতায় যারা এগিয়ে এসেছেন তাদের সবার মঙ্গল কামনায় মহান রাব্বুল আলামিনের দরবারে মুনাজাত পরিচালনা করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল