০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বৃক্ষের সাথে ভালোবাসা সমাজকে বেঁচে থাকার বার্তা দেয় : চসিক মেয়র

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বৃক্ষের সাথে ভালোবাসা সমাজকে বেঁচে থাকার বার্তা দেয়। বৃক্ষ বাঁচলে পরিবেশ বাঁচবে আর পরিবেশ বাঁচলে মানুষ বাঁচবে। তাই বৃক্ষরোপণ কর্মসূচিকে একটি সামাজিক আন্দোলন হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন জলবায়ুর বিরূপ প্রভাব থেকে বাঁচতে হলে বেশি বেশি করে গাছ লাগানোর বিকল্প নেই। আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে বৃক্ষরোপণ ও পরিচ্ছন্ন কার্যক্রম চালাতে হবে। আমরা যেন প্রকৃতির বিরুদ্ধে না হই। নিজেকে ও পরিবেশকে বাঁচাতে আমাদের আঙ্গিনায়, ছাদে যেখানে খালি জায়গা পাওয়া যাবে, সেখানে বৃক্ষরোপণ করতে হবে।
গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর কাঠগড় বাজারে মুজিব চত্বর ও এম এ আজিজ চত্বরের ফলক উন্মোচন ও বৃক্ষরোপণ-২০২০ এর উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন। এ সময় কাউন্সিলর জয়নাল আবেদীন, কাউন্সিলর শৈবল দাস সুমন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহানুর বেগম, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক, ফরিদুল আলম ও ওয়াহিদুল আলম চৌধুরী, মো: জাবেদ হোসেন, হাজী বেলাল আহম্মেদ, মামুনুর রশীদ মামুন, যুবলীগ নেতা আজাদ হোসেন, জাকির হোসেন, জাসেদ, শহিদুল ইসলাম টিটুসহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।
ঠাণ্ডা মিয়া ব্রিজ উদ্বোধন : এ দিকে গতকাল সকালে ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ডস্থ ঠাণ্ডা মিয়া ব্রিজ উদ্বোধন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফেরদৌসী আকবর, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, সহকারী প্রকৌশলী মুজিবুল হায়দার, উপসহকারী প্রকৌশলী চন্দন দাশ, শ্রমিক নেতা মো: আলমগীর, উৎপল বিশ্বাস, মো: আবছার, মো: সোহেল চৌধুরী, মো: জয়নাল, মো: মহিউদ্দিন, মো: দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল