০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বিদ্যানন্দ ফিল্ড হাসপাতালে লাভ ফর চট্টগ্রামের মেডিক্যাল সামগ্রী

-

করোনা মহামারীর কারণে চট্টগ্রামের স্বাস্থ্যসেবাকে কার্যকর করতে চট্টগ্রামে বেড়ে ওঠা, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত কিছু মানুষের উদ্যোগ ‘লাভ ফর চট্টগ্রাম’-এর পক্ষ থেকে এবার সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতালে দেয়া হলো করোনা আক্রান্ত রোগীদের জন্য একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা, নন রিব্রিদেবল মাস্ক, এন৯৫ মাস্ক ও পিপিই সামগ্রী। লাভ ফর চট্টগ্রাম এর আগে নগরীর জেনারেল হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার, নন রিব্রিদেবল মাস্ক, এন৯৫ মাস্ক ও পিপিই সামগ্রী এবং মা ও শিশু হাসপাতালে দু’টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা, নন রিব্রিদেবল মাস্ক, এন৯৫ মাস্ক ও পিপিই সামগ্রী দান করেছিল।
এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মূল্যবান জীবনরক্ষাকারী এ সামগ্রীগুলো হস্তান্তর করেন লাভ ফর চট্টগ্রামের অন্যতম উদ্যোক্তা চট্টগ্রামে রাশিয়ার কনসুলেট জেনারেল আর্কিটেক্ট আশিক ইমরান, ফিনলে প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোফাখ্খারুল ইসলাম খসরু, আর্কিটেক্ট ফারুক আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মেহতাবুর রহমান, মামুনুর রশীদ ও আতাউল হাকিম খসরু। সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতালের পক্ষে এ সামগ্রীগুলো গ্রহণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মাহাবুবর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল