০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াডের আয়োজন করল এয়ারটেল

-

এ বছর এইচএসসি পাস করা দেশের ১৩ লাখের বেশি শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহায়তা দিতে অনন্য এক উদ্যোগ নিয়েছে এয়ারটেল। অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুলের সহযোগিতায় ‘ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াড’ নামে এই উদ্যোগটি বাস্তবায়িত হচ্ছে।
ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ সব বেসরকারি বিশ্ববিদ্যালয়, সব প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং সব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রস্তুতির সহায়তা দিতে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত লাইভ ক্লাস অনুষ্ঠিত এবং ভর্তি সংক্রান্ত সমস্যাগুলোও সমাধান করা হচ্ছে।
লাইভ ক্লাস ছাড়াও ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের ভালো প্রস্তুতির জন্য বিনামূল্যে মডেল টেস্টের আয়োজন করেছে এয়ারটেল ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াড। লাইভ ক্লাস ও মডেল টেস্টে অংশ নিতে শিক্ষার্থীদের প্লে স্টোর থেকে শুধু রবি-টেন মিনিট স্কুল অ্যাপটি ডাইনলোড করে নিতে হবে। রবি-টেন মিনিট স্কুল ফেসবুক গ্রুপ ও এয়ারটেল বাজ ফেসবুক পেজের মাধ্যমেও লাইভ ক্লাসে অংশ নিতে পারবেন শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল