০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বাণিজ্যমন্ত্রীর সাথে শিপার্স কাউন্সিলের প্রতিনিধিদলের সাক্ষাৎ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিকে শুভেচ্ছা জানাচ্ছেন এসবিসি নেতৃবৃন্দ -

শিপার্স কাউন্সিল অব বাংলাদেশের (এসসিবি) চেয়ারম্যান মো: রেজাউল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল গতকাল রোববার বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শির সাথে তার মন্ত্রণালয়ের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন।
শিপার্স কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফুল আহ্সান, ভাইস চেয়ারম্যান মো: মুনির হোসেন এবং পরিচালকবৃন্দের মধ্য থেকে আফসার উদ্দিন আহমেদ, এ কে এম আমিনুল মান্নান (খোকন) ও সৈয়দ মো: বখতিয়ার ওই সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন। শুরুতে এসসিবি চেয়ারম্যান মন্ত্রীকে অভিনন্দন জানান এবং তার সাথে উপস্থিত পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দকে পরিচয় করিয়ে দেন। তিনি মন্ত্রীর কাছে কাউন্সিলের কর্মকাণ্ড তুলে ধরে বলেনÑ শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ প্রতিষ্ঠালগ্ন থেকে ব্যবসায়ী ও রফতানিকারকদের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি বলেন, বর্তমান সরকার বাণিজ্যিক অবকাঠামো উন্নয়নের অত্যন্ত প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনি আশা করেন মন্ত্রী মহোদয়ের নেতৃত্বে বাণিজ্য মন্ত্রণালয়ের কার্যক্রম আরো টেকসই ও গতিশীল হবে।
মন্ত্রী আন্তরিক ও মনোযোগ সহকারে বক্তব্য শোনেন এবং শিপার্স কাউন্সিলের কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।
শেষে এসসিবি চেয়ারম্যান মন্ত্রীকে কাউন্সিলের পক্ষ থেকে ফুলের তোড়া ও এসসিবির ক্রেস্ট প্রদান করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক ভোটার উপস্থিতি কম তাই ঘুমাচ্ছি : পোলিং অ্যাজেন্ট সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের দায়ভার নিজের ওপর নিলেন এমবাপ্পে উত্তর কোরিয়া ও ইরানের মধ্যে জোট হচ্ছে? আশুলিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১ অ্যাস্ট্রাজেনেকার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী ৩ তারকাকে নিয়ে শেষ ২ ম্যাচের দল ঘোষণা, বাদ পড়লেন কারা? চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা

সকল