০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নারায়ণগঞ্জে চাঁদাবাজি মামলায় কাউন্সিলর গ্রেফতার

-

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল করিম বাবুকে একটি চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল দুপুরে শহরের পাইকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাবু পাইকপাড়া শাহসুজা রোডের মৃত আ: গফুর মিয়ার ছেলে।
বন্দর থানায় দায়ের করা একটি চাঁদাবাজি মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান। নারায়ণগঞ্জ ডিবির পরিদর্শক এনামুল হক জানান, বন্দর থানায় কাউসার নামে একজন ডিশ ব্যবসায়ী ১০ লাখ টাকা চাঁদাবাজির মামলা করে বাবুর বিরুদ্ধে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়।
মামলার বাদি এজাহারে করেন, আসামি আব্দুল করিম বাবু (ডিস বাবু) বন্দর কেবল নেটওয়ার্কের মালিক কাউসারের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এরই জেরে গত ১৭ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় আসামি বাবুর নির্দেশে মো: সজিব, মো: রিতু, মো: রনি, মো: জুম্মান, মো: নিজুম, মো: রানাসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে কাউসারকে এলোপাতাড়ি মারধর করে সাড়ে ১০ হাজার টাকা, একটি ফাইভার মেশিন যার মূল্য দেড় লাখ টাকা ও বিভিন্ন যন্ত্রপাতি নিয়ে যায়। বাবুর বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল