০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিএনপি নেত্রী নিপুণ রায়কে ভারতে যেতে বাধা

-

বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের বাধার কারণে ভারতে যেতে পারেননি বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী। গতকাল বৃহস্পতিবার বেলা ১টায় নভোএয়ারের একটি নিয়মিত ফ্লাইটে তার ভারত যাওয়ার কথা ছিল। একাধিক মামলার আসামি হওয়ার কথা বলে তাকে শাহজালাল বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয় পুলিশ।
বিষয়টি জানিয়ে নিপুণ রায় চৌধুরী বলেন, ব্যক্তিগত সফরে সপরিবারে ভারতের কলকাতা যেতে চেয়েছিলাম। গত ২৩ এপ্রিল কলকাতা থেকে ঢাকায় ফেরার রিটার্ন টিকিটও আমাদের ছিল। কিন্তু আমাকে মামলার অজুহাত দেখিয়ে বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ যেতে দেয়নি। বাধার কারণে বিমানবন্দর থেকে ফেরত আসতে হয়েছে।
এর আগে গত ৯ মার্চ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে ভারত যেতে বাধা দেয়া হয়। দু’দিনের ব্যক্তিগত সফরে কলকাতা যাওয়ার কথা ছিল তার। গতকাল বাধা দেয়া হলো তার পুত্রবধূ নিপুণ রায় চৌধুরীকে।

 


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা

সকল