২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


একই প্ল্যাটফর্মে দুই তারকা শাকিব-সাকিব

- ছবি : ইউএনবি

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে একসাথে পর্দায় দেখা গেছে বেশ কয়েকবার। তবে এবার তাদের এক হওয়ার ঘটনাটি একটু ভিন্ন। এরইমধ্যে সবার জানা অভিনয়ের পাশাপাশি ব্যবসার সাথে যুক্ত হয়েছেন শাকিব। আর তার প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়ে যোগ দিলেন সাকিব আল হাসান। নতুন এই ব্র্যান্ডটির নাম হলো ‘টাইলক্স’।

রাজধানীর বনানীর একটি অভিজাত হোটেলে শনিবার (৯ মার্চ) দুপুরে বিশেষ আয়োজনের মধ্য দিয়ে তাদের একসাথে পথচলার চুক্তি সই করেন নায়ক শাকিব ও খেলোয়াড় সাকিব।

শাকিব খান গণমাধ্যমকর্মীদের বলেন, ‘সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামে ডাকা হোক; উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সাথে যুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসান শুধুই যুক্ত হননি, বরং উচ্ছ্বসিত মনে যুক্ত হয়েছেন। কারণ তিনিও বুঝেছেন, এটা সত্যিই একটা বিশ্বমানের পণ্য। যেটা ক্রয় ক্ষমতার মধ্যে থাকবে। আমরা একসাথে কাজ করব, এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাব।’

সাকিব আল হাসান বলেন, ‘এই ব্র্যান্ডের সাথে যুক্ত হয়ে ভালো লাগছে। আমি আশা করছি এই ব্র্যান্ড দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও সমাদৃত হবে এবং দেশে বৈদেশিক মুদ্রা নিয়ে আসবে। আর আমরা দেশের পণ্য ব্যবহার করব। আমার মনে হয় মানুষও এতে উপকৃত হবে।’

উল্লেখ্য, চলতি বছর জানুয়ারিতে করপোরেট প্রতিষ্ঠানের সাথে যুক্ত হন শাকিব খান। প্রতিষ্ঠানটি কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার ও স্কিন কেয়ার ইত্যাদিবিষয়ক পণ্য উৎপাদন ও বাজারজাত করবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement