২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইসলাম গ্রহণ করলেন প্রসিদ্ধ পরিচালক পারমেশ আদিওয়াল

ইসলাম গ্রহণ করলেন প্রসিদ্ধ পরিচালক পারমেশ আদিওয়াল - ছবি : সংগৃহীত

পাকিস্তানের শোবিজ ইন্ডাস্ট্রির হিন্দু পরিচালক পারমেশ আদিওয়াল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার জিও নিউজ বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, পরিচালক পারমেশ হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। তিনি ইসলামে প্রবেশ করেই পবিত্র ওমরাহও আদায় করেছেন।

পারমেশ তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও প্রকাশ করে তিনি নিজেই ইসলাম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ভিডিওতে দেখা যায়- মদিনা মুনাওয়ারার পবিত্র মসজিদে নববীতে অত্যন্ত সম্মান ও মর্যাদা বজায় রেখে ধীরপ্রশান্ত চিত্তে দাঁড়িয়ে আছেন সিনেমা-পরিচালক পারমেশ। এই ভিডিওর সাথে তিনি আতিফ আসলামের জনপ্রিয় কাওয়ালি ‘তাজেদারে হারাম’ও সংযুক্ত করে দিয়েছেন।

পারমেশ আদিওয়াল ভিডিওটি শেয়ার করার সাথে সাথে সামাজিক যোগাযোগমাধ্যমে এটি ব্যাপকহারে ছড়িয়ে পড়ে এবং শোবিজ অঙ্গনের বেশকিছু তারকা ইসলাম গ্রহণের জন্য তাকে অভিনন্দন জানান।

পরিচালক পারমেশ আদিওয়াল অনেক বছর ধরে পাকিস্তানের শোবিজ শিল্পের সাথে যুক্ত। তার পরিচালনার সফলতার মধ্যে রয়েছে, ‘পাঞ্জাব নেহি জাউঙ্গি’ ও ‘ইশরাত মেডইন চায়না’ উল্লেখযোগ্য।

এছাড়াও পারমেশ আদিওয়াল অনেক নাটকের ওএসটি পরিচালনা দকরেছেন এবং জনপ্রিয় বিজ্ঞাপনেও তার দক্ষতা প্রদর্শন করেছেন।

সূত্র : জিও নিউজ ও ডেইলি জংগ

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Parmesh Adiwal (@parmeshadiwal)


আরো সংবাদ



premium cement
মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল