০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


'ছাড়াছাড়ি হয়ে গেছে' : যা বললেন শিল্পার স্বামী

'ছাড়াছাড়ি হয়ে গেছে' : যা বললেন শিল্পার স্বামী - ফাইল ছবি

পর্নোগ্রাফি কেলেঙ্কারিতে ৬৩ দিন আর্থার রোড জেলে বন্দি ছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। তার পর প্রায় দু’বছর মুখ লুকিয়ে ছিলেন। নিজের জেলবন্দি সময় নিয়ে ছবিও করছেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন নিজেই। ছবির প্রথম ঝলকও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এর মাঝেই শুক্রবার একটি পোস্ট দিয়ে শিল্পার স্বামী লেখেন, ‘আমাদের ছাড়াছাড়ি হয়ে গেছে।’ স্বাভাবিকভাবেই গুঞ্জন শুরু হয়, তবে কি ১৪ বছরের দাম্পত্য ভাঙল রাজ-শিল্পার? এবার সত্যিটা এল প্রকাশ্যে।

টানা দু’বছর ধরে মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। হাজতবাসের পর্ব মেটার পর থেকে লোকচক্ষুর সামনে এলেও মুখ দেখাননি শিল্পার স্বামী। তবে অবশেষে দু’বছরের লুকোচুরির পর মুখ খুললেন রাজ। নিজের ছবি ‘ইউটি৬৯’-এর সংবাদ সম্মলনে।

এই দু’বছরে হরেক রকমের মাস্ক পরেছেন রাজ। শিল্পার স্বামীর রকমারি মুখোশ পুরোদস্তুর ফ্যাশন স্টেটমেন্ট। এবার সেই মাস্কের সাথে সম্পর্ক ভাঙলেন রাজ। সম্প্রতি তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে, রাজ তার নানা ধরনের মাস্ক খুলে রেখে দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এবার বিদায় বলার সময় এসেছে। শেষ দু’বছর ধরে আমাকে রক্ষা করার জন্য ধন্যাবাদ।’

মুখোশ ঢাকা অবস্থায় বহুবার তাকে ক্যামেরাবন্দি করেছেন ফটোশিকারিরা। ওই সময় শক্ত ঢাল হয়ে রাজের পাশে ছিলেন শিল্পা ও তার মুখোশ। এবার মুখোশের সাথে বিচ্ছেদ হলো রাজের।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক হ্যাটট্রিক হারে সিরিজ হাতছাড়া বাংলাদেশের নয়া দিগন্তে সংবাদ প্রকাশে বন্ধ হলো সেই বিলের মাটি কাটা বাংলাদেশী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় বৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ

সকল